ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির জনপ্রিয়তার জোয়ারে ভীত সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মে ২৬, ২০১৭
বিএনপির জনপ্রিয়তার জোয়ারে ভীত সরকার বক্তব্য রাখছেন সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু

সিরাজগঞ্জ: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, ‘বিএনপির জনপ্রিয়তার জোয়ারে সরকার ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছে। আর এ কারণেই আমাদের রাজনৈতিক কর্মসূচিতে পুলিশ দিয়ে ব্যারিকেড সৃষ্টি করা হচ্ছে’।

শুক্রবার (২৬ মে) বিকেলে সিরাজগঞ্জ শহরের হোসেনপুরের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

টুকু বলেন, ‘দেশে আজ কারো নিরাপত্তা নাই।

খুন-ধর্ষণ, ছিনতাই, চুরি-ডাকাতি বেড়ে গেছে। আর পুলিশ রয়েছে শুধু বিএনপি নেতাকর্মীদের ধরার কাজে। সরকারের ভিত নড়বড়ে হয়ে পড়েছে। এজন্য নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রাখা হচ্ছে’।

তিনি আরও বলেন, ‘পৃথিবীর ক্ষমতাধর রাষ্ট্রনায়ক হিটলার-গাদ্দাফি-সাদ্দাম টেকে নাই। শেখ হাসিনাও টিকবে না। পুলিশ দিয়ে ক্ষণিকের জন্য জনগণকে আটক রাখা যায় কিন্তু জন বিস্ফোরণে সরকার পালানোর পথ পায় না’।

এ সময় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোকাদ্দেস আলী, সহ সভাপতি মজিবুর রহমান লেবু, যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সহ সাংগঠনিক সম্পাদক নুর কায়েম সবুজ, প্রচার সম্পাদক হারুন-অর রশিদ খান হাসান, পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা, জেলা যুবদলের সভাপতি আবু সাঈদ সুইট, সাধারণ সম্পাদক মির্জা বাবু, জেলা ছাত্রদলের আহবায়ক আনোয়ার হোসেন রাজেশ ও যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস উপস্থিত ছিলেন।

এর আগে ইকবাল হাসান মাহমুদ টুকু বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কড্ডার মোড় এলাকা থেকে গাড়িবহর নিয়ে শহরের রেলগেট এলাকায় পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। একপর্যায়ে গাড়ি থেকে নেমে পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। পরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল সহকারে নিজ বাসভবনে যান।

প্রসঙ্গত, সয়দাবাদে ট্রেনে অগ্নিসংযোগের মামলায় একমাস কারাগারে আটক থাকার পর জামিনে মুক্ত হয়ে ব্যাংককে চিকিৎসা শেষে শুক্রবার বিকেলে সিরাজগঞ্জে আসেন ইকবাল হাসান মাহমুদ টুকু। শহরের মোড়ে মোড়ে নেতাকর্মীরা তার সংবর্ধনার আয়োজন করলে পুলিশী বাধায় পণ্ড হয়ে যায়। পরে হোসেনপুর বাসভবনে তাকে সংবর্ধনা দেন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad