ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ সরকারের উন্নয়নে হত‍াশ বিএনপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আ’লীগ সরকারের উন্নয়নে হত‍াশ বিএনপি ওবায়দুল কাদের-ছবি-বাংলানিউজ

গাজীপুর: শেখ হাসিনা সরকারের নজিরবিহীন উন্নয়ন কর্মকাণ্ডে বিএনপি আজ হতাশ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। 

শুক্রবার (২৬ মে) বেলা ১১টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফোর লেন উন্নীতকরণ কাজ পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।  

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি আগামী নির্বাচনে জেতার ব্যাপারে উদ্বিগ্ন।

আর এরকম  হতাশ থেকেই তারা বেপরোয়া হয়ে উঠছে।

মন্ত্রী বলেন, আচার আচরণ ও কথাবার্তায় বিএনপি এখন বেপরোয়া। মফস্বলে কোনো সভা করতে গেলে তারা একে অপরকে ধাওয়া পাল্টা-ধাওয়া দিচ্ছে। লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমণ করছে।

তিনি বলেন, আমাদের দেশে পরিপূর্ণ গণতন্ত্র চর্চা হচ্ছে এটা বলতে চাই না। তবে বিএনপি’র আমলের চাইতে এখন অনেকগুণ ভালো গণতন্ত্র চর্চা হচ্ছে।  

কাদের আরও বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বিএনপি ঘুরে দাঁড়িয়েছে ভিশন দিয়ে। এখন দেখা যাচ্ছে ঘুরে দাঁড়িয়েছে তারা নিজেরা। তাদের নিজেদের ঘরেই গণতন্ত্র নেই। তারা দেশের গণতন্ত্র নিয়ে ভাবছে। আগে নিজেদের ঘরে গণতন্ত্র প্রতিষ্ঠা করুক।  

গ্রিক মূর্তি অপসারণের ব্যাপারে মন্ত্রী বলেন, গ্রিক মূর্তি অপসারণের ক্ষমতা সরকারের এখতিয়ারে নেই, এটি সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত।  

তিনি আসন্ন রমজান ও ঈদে মানুষের দুর্ভোগ কমাতে সড়কে ভাসমান দোকানপাট ও দখল উচ্ছেদ করতে হাইওয়ে পুলিশ ও জেলা প্রশাসনকে নির্দেশ দেন।  

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম ও গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখাওয়াত হোসেনসহ পুলিশ প্রশাসন, সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
আরএস/আরআর/বিএস 
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।