ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ'লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন, বিএনপি এলেই ধ্বংস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, মে ২৫, ২০১৭
আ'লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন, বিএনপি এলেই ধ্বংস দাউদপুর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের দায়িত্বভার আওয়ালী লীগের হাতে থাকলে ব্যাপক উন্নয়ন হয়, আর বিএনপি ক্ষমতায় এলেই হয় ধ্বংস।

বৃহস্পতিবার (২৫) বিকেলে উপজেলার জিন্দা এলাকায় দাউদপুর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, বিএনপির সময় রোজা এলে রাতারাতি পণ্যের দাম বেড়ে যেতো।

এবার রোজায় পণ্যের দাম স্থিতিশীল থাকবে। যাতে জনগণ কষ্ট না পায়। একটি ষড়যন্ত্রকারী গোষ্ঠী লোডশেডিং নিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করতে চায়।

লোডশেডিং নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই, মূলত দেশের প্রত্যন্ত অঞ্চলে নতুন নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। এজন্য সম্প্রতি কিছুটা পদ্ধতিগত সংকট দেখা দেয়। যা পরবর্তী ১২ ঘণ্টায় অনেকটাই সমাধান করা হয়।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন এঁকেছেন। আমাদের দেশ ২০২১ সালে মধ্যম আয়ের দেশ, ২০৩০ সালে উচ্চ মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে বিশ্বের উন্নত দেশগুলোর তালিকায় স্থান করে নেবে।

এ সময় গ্রামীণ উন্নয়নে ইউনিয়ন পরিষদ (ইউপি) বাজেট আরো বাড়াতে হবে বলে মন্তব্য করেন মন্ত্রী।

দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টারের সভাপতিত্বে এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

এসময় আরো উপস্থিত ছিলেন-স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ আলী আকবর, জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত সহিদ বাদল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, আবুল ফজল রাজু প্রমুখ।

অনুষ্ঠানে দাউদপুর ইউনিয়ন পরিষদের ছয় কোটি ৮৭ লাখ ১৬ হাজার টাকার বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার।

এর আগে, দুপুরে উপজেলা মিলনায়তনে সাংবাদিক ও  সুশীল সমাজের প্রতিনিধিদের সামনে উপজেলা পরিষদ কর্তৃপক্ষ ২০১৭-২০১৮ অর্থ বছরের ১৭ কোটি সাত লাখ টাকার বাজেট ঘোষণা করে। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, কলামিস্ট ও গবেষক মীর আব্দুল আলীম, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, আলমগীর হোসেন টিটু প্রমুখ।

অপরদিকে, একই দিন ভুলতা ইউনিয়ন পরিষদের এক কোটি ৭৯ লাখ ২৪ হাজার টাকার বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভূঁইয়া।

এসময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন সচিব এমারত হোসেন ও বাবুল ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মে ২৫, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad