ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

পবিপ্রবিতে ছাত্রলীগের ৪ নেতা-কর্মী বহিষ্কার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ২৪, ২০১৭
পবিপ্রবিতে ছাত্রলীগের ৪ নেতা-কর্মী বহিষ্কার 

পটুয়াখালী: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ছাত্রলীগের চার নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২৩ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক কর্তৃক সাক্ষরিত ওই বহিষ্কার আদেশে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত চার নেতা-কর্মীকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

 

এরা হলেন- ছাত্রলীগের পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক আ ন ম শফিউল্লাহ অভি (৭ম সেমিস্টার), উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক কাউছারুজ্জামান সুমন (৭ম সেমিস্টার), কর্মী বাদল চন্দ্র শীল (৭ম সেমিস্টার) ও আরাফাত ইসলাম সাগর (৩য় সেমিস্টার)।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্থানীয়দের (দুমকি উপজেলায় বসবাসকারী) নিয়ে আপত্তিকর মন্তব্যের জের ধরে রোববার (২১ মে) সন্ধ্যায় পবিপ্রবি ছাত্রলীগের হামলায় এক সাংবাদিকসহ কমপক্ষে ১০ শিক্ষার্থী আহত হন। এ ঘটনায় ছাত্রলীগের প্রত্যক্ষ মদদ রয়েছে বলে অভিযোগ রয়েছে।  

বাংলা‌দেশ সময়: ১৮৫২ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এমএস/এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।