ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধুনটে শিবিরের সভাপতিকে কারাগারে সোপর্দ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, মে ২৪, ২০১৭
 ধুনটে শিবিরের সভাপতিকে কারাগারে সোপর্দ

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় শিবিরের সভাপতি রাসেল মাহমুদকে (২২) গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা পুলিশে সোপর্দ করেছে।

অস্ত্র আইনের মামলার ওয়ারেন্টমূলে তাকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

বুধবার (২৪ মে) দুপুরে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, ওয়ারেন্টমূলে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে উপজেলার চালাপাড়া গ্রামে শফিকুল ইসলামের বাড়ি থেকে রাসেল মাহমুদকে গ্রেফতার করে। মঙ্গলবার (২৩ মে) রাতে রাসেল মাহমুদকে থানায় সোপর্দ করা হয়েছে।

বুধবার (২৪ মে) বেলা সাড়ে ১১টার দিকে আদালতে পাঠানো হলে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে যোগ করে ওসি মিজানুর রহমান।  

পুলিশ জানায়, রাসেল মাহমুদ বগুড়া সরকারি আজিজুল হক কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি ধুনট উপজেলা ছাত্র শিবিরের সভাপতির দায়িত্ব পালন করছেন।

তার বিরুদ্ধে ধুনট থানায় ২০১৩ সালের ১১ নভেম্বর বিস্ফোরক আইনে ও ২০১৬ সালের ২২ জুলাই অস্ত্র আইনে মামলা রয়েছে। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় রাসেল মাহমুদের বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেন আদালত।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, মে ২৪, ২০১৭
এমবিএইচ/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।