ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জাতীয় পার্টি এখন জাতীয় রাজনীতিতে বড় ফ্যাক্টর’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, মে ২২, ২০১৭
‘জাতীয় পার্টি এখন জাতীয় রাজনীতিতে বড় ফ্যাক্টর’ সম্মেলনে বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘জাতীয় পার্টি এখন জাতীয় রাজনীতিতে বড় ফ্যাক্টর। পার্টি এখন আগের চেয়েও অনেক বেশি সুসংগঠিত এবং শক্তিশালী।

শুধু তাই নয়, আগামী নির্বাচনে আমরা ৩শ’ আসনেই প্রার্থী দেব। নির্বাচনে ক্ষমতায় যাওয়ার জন্য জাতীয় পার্টি এখন প্রস্তুত।

মানুষের ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি সরকারও গঠন করবে’।

সোমবার (২২ মে) বিকেলে রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন তিনি। রাজশাহী মহানগরীর তেরোখাদিয়া এলাকায় শহীদ এএইচএম কামরুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম চত্বরে মহানগর জাতীয় পার্টি এ সম্মেলনের আয়োজন করে।

এরশাদ বলেন, ‘জাতীয় পার্টিকে নিঃশেষ করে দেওয়ার জন্য অনেক চেষ্টা করা হয়েছে। আমাদের অনেক নির্যাতন করা হয়েছে। অনেক ঝড় বয়ে গেছে আমাদের ওপর দিয়ে। কিন্তু এখনও কর্মীরা আমাদের ছেড়ে যায়নি। আমরা বেঁচে আছি। এখন জাতীয় পার্টি ইজ এ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স’।

এরশাদ সরকারের আমলে রাজশাহীর উন্নয়নের কথা তুলে ধরে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘রাজশাহীর উন্নয়নে আমার অবদানই সব চাইতে বেশি। আমি সব উপজেলা করেছি। যার সুফল এখনও মানুষ ভোগ করছে। আজ এয়ারপোর্টে নামলাম। এ এয়ারপোর্ট আমার করা। এখনও নাম লেখা আছে। কেউ মোছে নাই। রংপুরে করি নাই। রাজশাহীতে করেছি। চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎ ছিলো না। আমি বিদ্যুৎ দিয়েছি। আলোকিত করেছি। এ অবদান জাতীয় পার্টির’।

সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চুর সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, মজিবর রহমান সেন্টু, সুনীল শুভ রায়, কাজী ফিরোজ রশিদ ও যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।

দলের মহাসচিব রাজশাহী মহানগর জাতীয় পার্টির নতুন কমিটির সভাপতি হিসেবে শাহাবুদ্দিন বাচ্চু ও সাধারণ সম্পাদক হিসেবে খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের নাম ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ২২, ২০১৭
এসএস/আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।