ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ থেকে চাটুকারদের ঝেড়ে ফেলার আহ্বান গাফ্ফার চৌধুরীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, মে ২২, ২০১৭
আ’লীগ থেকে চাটুকারদের ঝেড়ে ফেলার আহ্বান গাফ্ফার চৌধুরীর সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আবদুল গাফ্ফার চৌধুরী-ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: জ্যেষ্ঠ সাংবাদিক ও লেখক আবদুল গাফ্ফার চৌধুরী বলেছেন, চাঁদের আলোয় যেমন পৃথিবী আলোকিত হয়, ঠিক তেমনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আমরা বাঙালি জাতি আলোকিত হয়েছি। বঙ্গবন্ধু আমাদের অনুপ্রেরণা।

সোমবার (২২ মে) দুপুরে রাজবাড়ী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কার্যালয়ে সংগঠনটির পক্ষ থেকে তাকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে ‍আবদুল গাফ্ফার চৌধুরী এ কথা বলেন।

‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ খ্যাত এ লেখক বলেন, আমাদের দেশের উন্নয়ন সাধনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।

কিন্তু শুধু উন্নয়ন দিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না। আওয়ামী লীগের কিছু মন্ত্রী, এমপি ও জেলা পর্যায়ের নেতাদের দুর্নীতির কারণে বিশাল এ দলটির পরাজয় হতে পারে।

সেজন্য দল থেকে দুর্নীতিবাজ ও চাটুকারদের ঝেড়ে ফেলার আহ্বান জানান আবদুল গাফ্ফার চৌধুরী।

তিনি বলেন, মেজর জিয়াউর রহমান স্বাধীনতা যুদ্ধের পর খালেদা জিয়াকে তালাক দিতে চেয়েছিলেন। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য তিনি তা পারেননি। বঙ্গবন্ধু মেজর জিয়াকে বলেছিলেন, খালেদা আমার তৃতীয় মেয়ে। অথচ সে খালেদাই বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করেন।

জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমানের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সংসদ সদস্য সানজিদা খানম, রাজবাড়ী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সম্পাদক কাজী ইরাদত আলী এবং জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মে ২২, ২০১৭
আরবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।