ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, মে ২০, ২০১৭
খালেদার কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ খালেদার কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে বিক্ষোভ ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে রাজশাহী মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২০ মে) দুপুরে দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করতে গেলে পুলিশ তাদের কর্মসূচিতে বাধা দেয়। পরে মালোপাড়া দলীয় কার্যালয়ের সামনে পুলিশ বেষ্টনীর মধ্যে বিক্ষোভ ও সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন প্রমুখ।

মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বাংলানিউজকে বলেন, বিক্ষোভ মিছিল বা অন্য কোনো কর্মসূচি পালনের জন্য তারা পুলিশের অনুমতি নেয়নি। এছাড়া বিএনপি ও তার অঙ্গ সংগঠন যুবদলের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছে। তাই শান্তি-শৃঙ্খলা ভঙ্গের আশঙ্কায় তাদের কর্মসূচি পালন করতে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ২০, ২০১৭
এসএস/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।