ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অফিস তল্লাশি করে খালেদাকে দাবিয়ে রাখা যাবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
অফিস তল্লাশি করে খালেদাকে দাবিয়ে রাখা যাবে না কর্মী সভায় বক্তব্য রাখছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন-ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, ‘অফিস তল্লাশি কিংবা বন্ধ করে বিএনপি ও খালেদা জিয়াকে দাবিয়ে রাখা যাবে না। বাংলাদেশের মানুষই খালেদা, তারেক রহমান ও জিয়াউর রহমানের ঠিকানা। দেশের প্রতিটি জায়গা খালেদার বাড়ি ও অফিস’।

শনিবার (২০ মে) দুপুরে সিরাজগঞ্জ শহরের ভাসানী মিলনায়তনে জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, ‘বিএনপিকে ধ্বংস করার অপচেষ্টায় লিপ্ত সরকার দেশের হাজার হাজার নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে জেলে আটক করে রেখেছে।

গুম ও নির্যাতন করছে। এসবের মধ্য দিয়ে গণতন্ত্রকে অবরুদ্ধ করে রেখেছে এ সরকার। কিন্তু বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। দেশে এখন সুষ্ঠু নির্বাচনী পরিবেশ দরকার। আর সুষ্ঠু নির্বাচন হলে জনগণ বিএনপিকেই ভোট দেবে’।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি রুমানা মাহমুদার সভাপতিত্বে কর্মী সভায় আরো বক্তব্য রাখেন- চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি আব্দুল মান্নান তালুকদার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্প‍াদক অ্যাডভোকেট মোকাদ্দেস আলী, জেলা বিএনপির সহ সভাপতি মজিবুর রহমান লেবু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান দুলাল, বিএনপি নেতা রাকিবুল করীম খান পাপ্পু, ডা. এম এ মুহিত, জেলা ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, কৃষক দলের আহ্বায়ক সাইদুল ইসলাম খান আলো ও যুবদলের সভাপতি আবু সাঈদ সুইট প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মে ২০, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।