ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৪, ২১ সেপ্টেম্বর ২০১৭

bangla news

লাকসাম ও পৌর আ’লীগের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৯:১৫:৫০ পিএম
লাকসাম ও পৌর আ’লীগের কমিটির নতুন সভাপতি-সাধারণ সম্পাদকরা

লাকসাম ও পৌর আ’লীগের কমিটির নতুন সভাপতি-সাধারণ সম্পাদকরা

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলায় দীর্ঘ ১৮ বছর পর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে ঘোষণা করা হয়েছে পৌর আওয়ামী লীগের কমিটি। তাজুল ইসলাম এমপিকে লাকসাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এছাড়া জেলা আওয়ামী লীগের সদস্য তাবারক উল্যাহ কায়েসকে পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা

হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে পরে।

শুক্রবার (১৯ মে) বিকেলে উপজেলার দলীয় কার্যালয়ে উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে কমিটি দু’টি ঘোষণা করা হয়।

ত্রিবার্ষিক সম্মেলনে স্থানীয় সংসদ সদস্য মো. তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ. জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, আওয়ামী লীগ নেতা এমএ করিম মজুমদার, সাংগঠনিক সম্পাদক বাবু পার্থ সারথী দত্ত।

এছাড়া লাকসাম উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভুঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আবু তাহের, জেলা আওয়ামী লীগের সদস্য তাবারক উল্যাহ কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতনসহ আওয়ামী লীগের সব অঙ্গসংগঠনের নেত‍ারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa