Alexa
ঢাকা, বুধবার, ৪ শ্রাবণ ১৪২৪, ১৯ জুলাই ২০১৭

bangla news

ড. খন্দকার মোশাররফের বহরে হামলা, উদ্ধারে সুবিদ আলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৭:২২:৫৮ পিএম
আলাপরত সুবিদ আলী ভূঁইয়া ও ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাপরত সুবিদ আলী ভূঁইয়া ও ড. খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলার কবলে পড়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর। এ সময় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া ঘটনাস্থলে গিয়ে খন্দকার মোশাররফকে উদ্ধার করেন। 

শুক্রবার (১৯ মে) দুপুরে উপজেলার পেন্নাই-মতলব সড়কের পালেরবাজার এলাকায় খন্দকার মোশাররফের বহরে হামলা চালিয়ে তিনটি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়। পরে খন্দকার মোশাররফকে উদ্ধার করে তার গন্তব্য বিটেশ্বরে দিয়ে আসেন সুবিদ আলী ভূঁইয়া।

স্থানীয়রা বাংলানিউজকে জানান, ড. খন্দকার মোশাররফ হোসেন বিটেশ্বর এলাকায় তার এক কর্মীর মায়ের কুলখানি অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে পালেরবাজারের কাছে পৌঁছালে একদল দুর্বৃত্ত তার বহরের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় বহরের ৩টি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়। সেসময় প্রতিরক্ষা মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া আরেকটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ড. খন্দকার মোশাররফকে উদ্ধার করে তার গন্তব্য বিটেশ্বর এলাকায় দিয়ে আসেন। 

এ বিষয়ে সংসদ সদস্য সুবিদ আলী ভূঁইয়ার ব্যক্তিগত সহকারী সালামত প্রধান বাংলানিউজকে বলেন, ‘সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে হামলা হলে স্যার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।’

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে হামলার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলের যায়। তবে তার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। পরে ড. খন্দকার নিরাপদে তার গন্তব্যে গিয়ে কর্মসূচি পালন করেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ১৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa