[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

‘বিএন‌পির ভিশনে দেউলিয়াপনা প্রকাশ পেয়েছে’

‌সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ২:০৫:০৯ পিএম
‘বিএন‌পির ভিশনে দেউলিয়াপনা প্রকাশ পেয়েছে’। ছবি: সুমন- বাংলানিউজ

‘বিএন‌পির ভিশনে দেউলিয়াপনা প্রকাশ পেয়েছে’। ছবি: সুমন- বাংলানিউজ

ঢাকা: ভিশন ২০৩০ এ বিএন‌পির ‌মেধার দেউ‌লিয়াপনা প্রকাশ পেয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তি‌নি বলেছেন, বিএনপির ভিশন এটা আওয়ামী লীগ থেকে নকল করা। যার অনেকগুলো আওয়ামী লীগের বাস্তবায়ন হয়ে গেছে।

শুক্রবার (১৯ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে শেখ হা‌সিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃ‌তিক জোট আয়ো‌জিত আলোচনা সভায় বক্তব্য রাখ‌ছিলেন তি‌নি।

ড. হাছান মাহমুদ বলেন, 'মির্জা ফখরুল ভিশন নিয়ে আওয়ামী লী‌গ কুতর্ক করছে বলছেন। আমরা তো বলতে পা‌রি আপনারা আমাদেরটা নকল করে কুকর্ম করেছেন’।

‌তি‌নি আরো বলেন, ‘একজন নেত্রী রিকশায় চড়ে হাওরে দুর্গত মানুষের পাশে যাচ্ছেন। আর আরেক জন পাঁচ‍তারকা হোটেলে বসে জা‌তিকে ভিশন দেখাচ্ছেন। যে ভিশনের অনেকগুলো বর্তমান সরকার বাস্তবায়ন করে ফেলেছে।

হাছান মাহমুদ বলেস, 'শেখ হা‌সিনা গণতন্ত্র ফি‌রিয়ে দিয়েছেন। ৩৬ বছর ধরে মানুষের ভোট ও ভাতের অ‌ধিকার ফি‌রিয়ে দিতে সংগ্রাম করছেন। বহুবার তাকে হত্যাচেষ্টা চালানো হয়েছে’।

‌তি‌নি বার বার মৃত্যু উপত্যাকা থেকে ফিরে এসেছেন। গণতন্ত্রের সংগ্রামকে আরো এ‌গিয়ে নিয়ে‌ গেছেন। শেখ হা‌সিনার হাত ধরে দেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ হয়েছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট নেতা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন-   স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, সাংস্কৃ‌তিক জোটের সহ-সভাপ‌তি শেখ জাহা‌ঙ্গীর আলম, সাধার‌ণ সম্পাদক অরুণ সরকার রানা,  আসাদুজ্জামান দুর্জয় প্রমুখ।

বাংলা‌দেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মে ২০, ২০১৭
এসএ/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa