ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, মে ১৭, ২০১৭
আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন

ভোলা: আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

বুধবার (১৭ মে) শহরের উকিল পাড়ার শান্ত নীড় চত্বরে অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজ ভোলা পৌর শাখা দ্বি-বার্ষিক সম্মেলনে দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

তিনি বলেন, শুধু শিক্ষিত হলেই ভালো মানুষ হওয়া যায় না।

শিক্ষিত হওয়ার সঙ্গে সঙ্গে প্রত্যেক ছাত্রকে ভালো মানুষ হতে হবে। কারণ মানুষ এখনো ভালো মানুষকে মূল্যায়ন করে। আমরা আধুনিকতার নামে আমাদের মূল থেকে সরে যাচ্ছি। আমাদের সমাজকে যদি ভালো করতে হয় তা হলে যে যার রুটে ফেরত যেতে হবে।

সম্মেলনে ভোলা পৌর ছাত্র সমাজের আহ্বায়ক মো. হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলা জেলা বিজেপি’র সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, জেলা বিজেপির যুগ্ম সম্পাদক আমিরুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক অমোতাসিম বিল্লাহ, ভোলা সদর উপজেলা বিজেপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন খসরু, নুরনবী, ছাত্র সমাজের নেতা আনোয়ার হোসেন, কামাল উদ্দিন সর্দার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩১১ ঘণ্টা, মে ১৮, ২০১৭
এসজে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।