ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের শোভাযাত্রা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, মে ১৭, ২০১৭
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ছাত্রলীগের শোভাযাত্রা কেন্দ্রীয় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার (১৭ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের নেতৃত্বে এ শোভাযাত্রা বের হয়।

পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) সংলগ্ন রাজু ভাস্কর্য হয়ে শাহবাগ পৌঁছে সেখান থেকে শোভাযাত্রাটি পুনরায় রাজু ভাস্কর্য হয়ে মধুর ক্যান্টিনে গিয়ে শেষ হয়।

এক সংক্ষিপ্ত সমাবেশে জাকির হোসাইন বলেন, ৭৫ পরবর্তী বাংলাদেশে যে নেতৃত্ব শূন্যতা সৃষ্টি হয়েছিল তা কানায় কানায় পূর্ণ হয়েছিল ১৯৮১ সালের এই দিনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মাধ্যমে। সেদিন ছাত্রলীগ নেত্রীকে স্লোগানে স্লোগানে বরণ করে নিয়েছিল। আজও নেত্রীর ভ্যানগার্ড হিসেবে আছে ছাত্রলীগ, ভবিষ্যতেও থাকবে। বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার বিকল্প নেই।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মেহেদি হাসান রনি, আদিত্য নন্দী, এরশাদুর রহমান, আল-আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক
সৃজন ঘোষ সজিব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহের হোসেন প্রিন্স প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মে ১৭, ২০১৭
এসকেবি/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad