ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ঢাবির সূর্যসেন হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মে ১৬, ২০১৭
ঢাবির সূর্যসেন হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) রাতে এ কমিটি ঘোষণা করা হয়। ২০১৬ সালের ডিসেম্বরের ১৩ তারিখ মো. গোলাম সরোয়ারকে সভাপতি ও নাহিদ হাসান শাহিনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

এবার যা পূর্ণাঙ্গ করা হলো।

১০১ সদস্যের কমিটিতে সহ-সভাপতি ১৭ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক রয়েছেন নয়জন, সাংগঠনিক সম্পাদক নয়জন, সহ-সম্পাদক ১০ জন এবং সদস্য রয়েছেন আটজন।
হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণাহল শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম সরোয়ার বাংলানিউজকে বলেন, ছেলেদের হলের মধ্যে আমরা প্রথম পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার মধ্য দিয়ে ছাত্রলীগকে গতিশীল সংগঠনে পরিণত করেছি। নতুন পদপ্রাপ্তদের কাছে আমাদের প্রত্যাশা থাকবে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে প্রত্যেকে নিজের অবস্থান থেকে ছাত্রলীগের জন্য কাজ করে যাবেন।

সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহিন বাংলানিউজকে বলেন, কমিটিতে ছাত্রলীগের জন্য পরিশ্রমী, ত্যাগীদের মূল্যায়ন করেছি। তারা যেন মেধার মাধ্যমে ছাত্রলীগকে এগিয়ে নিতে পারেন।

এদিকে কমিটি ঘোষণার পর ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক নতুন কমিটিতে পদপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন।

নেতাকর্মীদের উদ্দেশে ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, সূর্যসেন হল শাখা ছাত্রলীগ গুরুত্বপূর্ণ একটি ইউনিট। সরকারের ভিশন বাস্তবায়নে তারাও অংশ নেবে বলে আশা করি।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, মে ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।