ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ফেসবুকে ভালো কাজ তুলে ধরুন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ১৬, ২০১৭
ফেসবুকে ভালো কাজ তুলে ধরুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে ছাত্রলীগের আলোচনা সভা

ঢাকা বিশ্ববিদ্যালয়: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছাত্রলীগের ভালো কর্মকাণ্ড তুলে ধরতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান।

মঙ্গলবার (১৬ মে) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে এক আলোচনা সভায় এ আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। সঞ্চলনা করেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

আবিদ আল হাসান বলেন, ফেসবুকে ভাইয়ের সঙ্গে সেলফি আপলোড না দিয়ে ছাত্রলীগের ভালো কাজগুলো তুলে ধরতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রম তুলে ধরার মাধ্যমে বিরোধী শক্তির কর্মকাণ্ডের প্রতিবাদ জানাতে হবে।

তিনি বলেন, পড়াশুনার পাশাপাশি রাজনীতি করতে হবে, রাজনীতির পাশাপাশি পড়াশুনা নয়। অস্ত্র নয়, মেধার চর্চার মাধ্যমে এগিয়ে যেতে হবে। মেধার শক্তি হচ্ছে প্রকৃত শক্তি।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন বাঙালি জাতির জন্য ঐতিহাসিক দিন। নেত্রীর প্রত্যাবর্তন না হলে বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার হতো না।

সাধারণ সম্পাদক জাকির হোসাইন বলেন , দু’টি দিন বাংলাদেশের গতিপথকে পাল্টে দিয়েছে। একটি ১৯৭২ সালের ১০ জানুয়ারি আর একটি ১৯৮১ সালের ১৭ মে। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে বাংলাদেশ উন্নত দেশের স্বপ্ন দেখতে পেরেছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ১৬, ২০১৭
এসকেবি/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।