ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিস্ফোরক মামলায় ইঞ্জিনিয়ার ইকবালের জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ১৫, ২০১৭
ময়মনসিংহে বিস্ফোরক মামলায় ইঞ্জিনিয়ার ইকবালের জামিন ময়মনসিংহে বিস্ফোরক মামলায় ইঞ্জিনিয়ার ইকবালের জামিন- ছবি: অনিক খান

ময়মনসিংহ: ময়মনসিংহ আদালতে হাজির হয়ে একটি বিস্ফোরক মামলায় জামিন নিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে দুইবার মনোয়নপ্রাপ্ত ইঞ্জিনিয়ার এম. ইকবাল হোসাইন।

সোমবার (১৫ মে) দুপুরে ময়মনসিংহের চতুর্থ অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক এ জামিন মঞ্জুর করেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সোবহান সুলতান বাংলানিউজকে বলেন, একটি বিস্ফোরক মামলায় আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন।

আইনজীবী বলেন, ইকবাল হোসাইন আদালত থেকে এরইমধ্যে ৩টি মামলায় অব্যাহতি পেয়েছেন। বর্তমানে তিনি আরও দু’টি মামলায় জামিনে আছেন।

আদালত থেকে জামিন নেওয়ার সময় গৌরীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি নিজাম উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, উত্তর জেলা তাঁতীদল নেতা শাজাহান কবীর হীরা, বিএনপি নেতা আতাউর রহমান তারা, পৌর ছাত্রদলের সভাপতি রাঙ্গা, উপজেলা ছাত্রদল নেতা আহাদ, ঝুলন, শিক্ষানবিশ আইনজীবী ছাত্রদল নেতা সাকিব মুন্সীসহ দলীয় কয়েক শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, মে ১৫, ২০১৭
এমএএএম/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad