ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের তিন নেতা বহিষ্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৪ ঘণ্টা, মে ১৫, ২০১৭
হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলা আ’লীগের তিন নেতা বহিষ্কার

ব‌রিশাল: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বরিশালে হিজলা ও মেহেন্দিগঞ্জের তিন নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ।

বরিশাল জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শেখ আব্দুল কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দলীয় সিদ্ধান্ত অমান্য করায় দল থেকে বহিষ্কারকৃত নেতারা হলেন- হিজলা উপজেলার আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. জামাল হোসেন বালী, মেহেন্দিগঞ্জ উপজেলার আ’লীগ সদস্য বাহাউদ্দিন ঢালী ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কেএমএস সুমন ফরাজি।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, চলতি বছরের ২৩ মে অনুষ্ঠিতব্য হিজলা ধুলখোলা ও মেহেন্দিগঞ্জ চানপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্ধিতা এবং প্রচারণার করেন তারা।

ইতোপূর্বে তাদেরকে একাধিকবার সর্তক করা হলেও জেলা আওয়ামী লীগের নেতাদের নির্দেশনার কথা শোনেনি তারা। এজন্য জেলা আওয়ামী লীগের এক জরুরি সভায় উপজেলা আওয়ামী লীগের ওই তিন নেতাকে সাময়িকভাবে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

তাছাড়া পরবর্তীতে তাদেরকে আওয়ামী লীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য দলের সভানেত্রী ও সাধারণ সম্পাদক বরাবর ইতোমধ্যেই চিঠি পাঠিয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ১৫, ২০১৭
এমএস/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।