ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নবগঠিত যুবদল খুলনা নগর কমিটি বাতিলের দাবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
নবগঠিত যুবদল খুলনা নগর কমিটি বাতিলের দাবি সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: জাতীয়তাবাদী যুবদলের নবগঠিত কমিটি বাতিলের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক শের আলম সান্টু।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে খুলনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

ত্যাগী ও আন্দোলন-সংগ্রামের সঙ্গে সম্পৃক্ত থাকা নেতাদের বাদ দিয়ে কমিটি করা হয়েছে এমন অভিযোগ করে তিনি বলেন, খুলনায় রাজপথে আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় ছিলো তাদের বাদ দিয়ে আত্মগোপনে থাকা কিছু লোককে দিয়ে যুবদলের যে কমিটি কেন্দ্র থেকে চাপিয়ে দেওয়া হয়েছে, তা সাধারণ নেতাকর্মীরা মেনে নিতে পারেনা।

নগর যুবদলের এ কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে বাতিলের দাবি জানান তিনি।

অন্যথায় যেকোনো উদ্ভুত পরিস্থিতির জন্য যুবদলের কেন্দ্রীয় কমিটি দায়ী থাকবে বলে হুঁশিয়ারী উচ্চারণ করেন সান্টু।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নতুন কমিটির সভাপতি করা হয়েছে মাহবুব হাসান পিয়ারুকে। যার সর্বোচ্চ রাজনৈতিক যোগ্যতা একটি থানা কমিটির সভাপতি হওয়া। মহানগরের নেতৃত্ব তিনি কোনোকালেই দেননি। সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরকে রাজনীতি থেকে হারিয়ে যাওয়া ইতিহাস বলে দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- যুবদল নেতা একরামুল কবির মিল্টন, নতুন কমিটির সহ-সভাপতি চৌধুরী শফিকুল ইসলাম হোসেন ও যুবদল নেতা জাহিদুর রহমান রিপন, জাহিদুল হোসেন জাহিদ, সাব্বির হোসেন প্রমুখ।

খুলনা মহানগর ও জেলা যুবদলের পাঁচ সদস্য করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু এ কমিটির ঘোষণা দেন।
 
ঘোষিত মহানগর কমিটিতে মাহাবুব হাসান পিয়ারু সভাপতি, নাজমুল হুদা চৌধূরী সাগর সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম হোসেন সহ-সভাপতি, জি এম রফিকুল ইসলাম রফিক যুগ্ম সাধারণ সম্পাদক এবং কাজী নেহিবুল হাসান নেহিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৭
এমআরএম/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad