ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দেশে গণতন্ত্রের ধারা ব্যাহত করছে বিএনপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
দেশে গণতন্ত্রের ধারা ব্যাহত করছে বিএনপি অনুষ্ঠান মঞ্চে মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারসহ অতিথিরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপিই দেশে গণতন্ত্রের ধারা ব্যাহত করছে বলে মন্তব্য করেছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার।

তিনি বলেছেন, সম্প্রতি যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন ঢাকা সফরকালে বলেছেন, বাংলাদেশে গণতন্ত্রের ধারা ব্যাহত হচ্ছে। এ দেশে যদি গণতন্ত্রের ধারা ব্যাহত হয়, তবে সেটি বিএনপি করছে, বর্তমান সরকার নয়।

এ সরকার বরং উন্নয়ন করছে।  

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে বাংলাদেশ প্রেস ইন্সটিটউট (পিআইবি) অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন মন্ত্রী।

‘জেএসসি ও জেডিসি মেধাবৃত্তি-২০১৬ ও মহান ভাষা সৈনিক চৌধুরী মুজিবুর রহমানকে আজীবন সম্মাননা প্রদান’ শীর্ষক অনুষ্ঠানটির আয়োজন করে ঢাকাস্থ ডামড্যা উপজেলা যুব কল্যাণ ট্রাস্ট।

মন্ত্রী বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। জঙ্গিবাদের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় কাজ করছেন, এই কাজের সঙ্গে সাধারণ জনগণকে অংশগ্রহণ করতে হবে।

জাতীয় নির্বাচনের কথা উল্লেখ্য করে মোস্তাফিজুর রহমান ফিজার বলেন,  বিগত জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। বিএনপি যদি আগামী  জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে চায়, তবে নিঃশর্তে তাদের আসতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন কবি কাজী রোজী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
আরএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।