ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি ভুল করবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
 বিএনপি ভুল করবে না বক্তব্য দিচ্ছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ-ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ‘‘আমার দৃঢ় বিশ্বাস বিএনপি ৫ জানুয়ারির মতো ভুল আর করবে না’’ এমনই মত দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানে ডিআরইউর প্রয়াত সদস্যদের সন্তানদের মাঝে শিক্ষা বৃত্তির চেক দেওয়া হয়।

তোফায়েল আহমেদ বলেন, আমার দৃঢ় বিশ্বাস বিএনপি ৫ জানুয়ারির মতো ভুল আর করবে না। তারা আগামী নির্বাচনে অংশ নেবে। আগামী জাতীয় নির্বাচন যথা সময়েই হবে, বর্তমান সরকারের অধীনে এবং এই নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন হবে।

তিনি বলেন, নির্বাচনের সময় বর্তমান সরকার অন্তবর্তীকালীন হিসেবে দায়িত্ব পালন করবে। ওই সরকার শুধু নিয়মিত কাজগুলো করবে, এখন আমরা যেভাবে দায়িত্ব পালন করছি সেভাবে নয়।

তিনি আরও বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপিকে বার বার নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছিলেন। খালেদা জিয়ার সঙ্গে কথা বলার জন্য ডেকেছিলেন। প্রধানমন্ত্রী ৫টি মন্ত্রণালয় বিএনপিকে নিতে বলেছিলেন। তখন তারা ভুল করেছিল। এই ভুল বিএনপি আবার করবে বলে মনে হয় না।

সাংবাদিকদের সঙ্গে তার সম্পর্ক পুরনো, উল্লেখ করে তিনি বলেন, তারা অনেক ঝুঁকি নিয়ে কাজ করেন। এজন্য তাদের অভিনন্দন জানাচ্ছি। রিপোর্টার্স ইউনিটি তাদের সক্ষমতার চেয়েও বড় উদ্যোগ নিয়েছে এজন্য আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

ডিআরইউর বৃত্তি ফান্ডে আর্থিক অনুদান যাতে ভবিষ্যতে বাড়ানো যায় সে ব্যবস্থা করার আশ্বাস দেন মন্ত্রী।  ডিআরইউর সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিলবোর্ড অ্যাডভার্টাইজিং ওনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান।

প্রতিষ্ঠানটি বৃত্তির টাকা দিয়ে সহায়তা করেছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন প্রয়াত সদস্য আরিফ রহমানের স্ত্রী অহনা আক্তার ও ওবায়দুল গণি চন্দনের স্ত্রী রুবিনা মোস্তফা।

অনুষ্ঠানে আরও ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মুরসালীন নোমানি, যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, অর্থ সম্পাদক মানিক মুনতাসীর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৭
এসকে/এএটি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ

welcome-ad