ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মৃত্যুবার্ষিকীতে শেরে বাংলা ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
মৃত্যুবার্ষিকীতে শেরে বাংলা ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা মৃত্যুবার্ষিকীতে শেরে বাংলা ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা-ছবি-ডিএইচ বাদল

ঢাকা: জাতীয় নেতা শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হকের ৫৫তম মৃত্যুবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ভোর থেকে টিএসসির পাশে অবস্থিত জাতীয় তিন নেতার সমাধিতে আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক পুষ্পস্তবক অর্পণ করেন।  মৃত্যুবার্ষিকীতে শেরে বাংলা ফজলুল হকের সমাধিতে শ্রদ্ধা-ছবি-ডিএইচ বাদলএছাড়া ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি), ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ), বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি, জাতীয় গণতান্ত্রিক লীগ, বাংলাদেশ ব্যাংকের শেরে বাংলা কল্যাণ সমিতি, শেরে বাংলা জাতীয় স্মৃতি সংসদসহ অর্ধশত সংগঠনের নেতাকর্মীরা জাতীয় ওই নেতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
এএম/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।