ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামায়াত নেতাকে ছিনিয়ে নিলো একদল নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
জামায়াত নেতাকে ছিনিয়ে নিলো একদল নারী

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নাশকতার মামলায় আটক জামায়াত নেতা আতাউরকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে গেছে স্থানীয় একদল নারী।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার বাখুঁয়া গ্রামে এই ঘটনা ঘটে। জামায়াত নেতা উল্লাপাড়া উপজেলার রাখুয়া গ্রামের হাসান আলীর ছেলে।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউশিক আহমেদ সন্ধ্যার দিকে বাংলানিউজকে বলেন, পুলিশের কাজে বাধা দেওয়া ও নাশকতার অভিযোগে দায়ের করা প্রায় এক ডজন মামলার আসামি জামায়াত নেতা আতাউরকে গ্রেফতারে বিকেলে বাখুয়া গ্রামে অভিযান চালায় পুলিশ।

উপ-পরিদর্শক (এসআই) কাওছার হোসেনের নেতৃত্বে আতাউরকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর বাড়ি থেকে রাস্তায় বের হলে ওই গ্রামের ৫০/৬০ জন নারী দ্রুত সংঘবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়। এ সময় জামায়াত নেতা আত‍াউর
হাতকড়াসহ পালিয়ে যায়।

ওসি বলেন, পুলিশের পক্ষ থেকে বাখুয়া গ্রামবাসীকে বুধবার রাতের মধ্যে জামায়াত নেতা আতাউরকে পুলিশের হাতে তুলে দেওয়ার আল্টিমেটাম দেওয়া হয়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad