ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবসমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত করতে হবে 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
যুবসমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত করতে হবে  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

কুষ্টিয়া: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, বাংলাদেশে জঙ্গিদের উত্থানের সঙ্গে পৃথিবীর অন্য দেশের জঙ্গি উত্থানের কোনো মিল নেই। 

দেশে জঙ্গি দূর করতে হলে আমাদের যুবসমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত করতে হবে।  

তা সম্ভব হলে আমাদের যুবসমাজ জঙ্গি সম্পৃক্ততা থেকে মুক্ত হতে পারবে।

এতে বিএনপির আহ্লাদিত হওয়ার কোনো কারণ নেই, যোগ করেন প্রতিমন্ত্রী।
 
বুধবার (২৬ এপ্রিল) দুপুরে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

সম্প্রতি ভারতের দূষিত পানির জন্য হাওরাঞ্চল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। এ অভিযোগের প্রেক্ষিতে এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকাকালে বিভিন্ন অপকর্ম করেছে। এ কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বিএনপি। জনগণ থেকে বিছিন্ন হয়ে নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতাচ্যুত হয়েছে। রাজনৈতিকভাবে তারা এখন অনেকটাই দেউলিয়া। বিএনপির এইসব বক্তব্য রাজনৈতিকভাবে দেউলিয়াত্ব ছাড়া কিছু না।  

তিনি আরো বলেন, এবার পাহাড়ি ঢলে হাওরাঞ্চলে আগাম বন্যা হয়েছে। হাওরাঞ্চলের ক্ষতিগ্রস্ত মানুষকে সব ধরনের সহায়তা করছে সরকার। তারা যেন খাদ্য ও চিকিৎসা ঠিকমতো পায় সে ব্যবস্থা করা হয়েছে। বিএনপি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে তাদের নিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে।  

এ সময় অনেকের মধ্যে কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।