ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চুয়াডাঙ্গায় ৩ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
চুয়াডাঙ্গায় ৩ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম চুয়াডাঙ্গায় ৩ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ছাত্রলীগের তিন কর্মীকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। তাদের মধ্যে  দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে পাঠানো হয়েছে। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে শহরের কবরী রোড এলাকায় এই হামলা হয়। আহত তিনজন হলেন- রাসেল (২৮), রিগান (২৫) ও ইমরান (২৬)।

রিগান ও ইমরানকে রাজশাহীতে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ বাংলানিউজকে জানায়, নিজেদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে রাতে কবরী রোডে ছাত্রলীগের দু’টি পক্ষের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ওই  তিনজনকে কুপিয়ে জখম করা হয়।  

পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় রিগান ও ইমরানকে রাজশাহীতে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা।

এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক বাংলানিউজকে জানান, নিজেদের মধ্যে কোন্দলের কারণেই এই সংঘর্ষ হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।