ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাঠে নামছে বিএনপি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
মাঠে নামছে বিএনপি

ঢাকা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কাজে গতি ফেরাতে সারাদেশে কর্মীসভা নিয়ে বিএনপি মাঠে নামছে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২৫ এপ্রিল) নয়াপল্টনে সাংগঠনিক টিমের নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

বৈঠক শেষে তিনি সাংবাদিকদের বলেন, চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে দলের স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টাদের সমন্বয়ে ৫১টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

এসব টিমের হয়ে দলের সিনিয়র নেতারা বিভিন্ন জেলা সফর করবেন। তারা দলের তৃণমূল কর্মীদের উজ্জীবিত করবেন।

তিনি বলেন, গত ২২ এপ্রিল থেকে এ কার্যক্রম শুরু হয়েছে, চলবে ৭ মে পর্যন্ত। এই সফরে তারা আগামী দিনের আন্দোলন, নির্বাচনসহ সার্বিক বিষয় নিয়ে তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা করবেন। এতে আন্দোলনে গতি ফিররে বলেও মনে করেন তিনি।

বৈঠকে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল নোমান, কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, মোহাম্মদ শাহজাহান, রুহুল আলম চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী, শামসুজ্জামান দুদুসহ ৫১টি সাংগঠনিক টিমের কার্যনির্বাহী সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এএম/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।