ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

যশোরে আ’লীগের কোন্দল দ্রুত মিটিয়ে ফেলার নির্দেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
যশোরে আ’লীগের কোন্দল দ্রুত মিটিয়ে ফেলার নির্দেশ

ঢাকা: যশোর জেলায় আওয়ামী লীগের মধ্যে বিরাজমান কোন্দল দ্রুত মিটিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ লক্ষ্যে যশোরের কয়েকটি থানার নেতাদের সঙ্গে তিনি কথা বলেছেন।

সোমবার (২৪ এপ্রিল) যশোর জেলা আওয়ামী লীগের নেতা ও স্থানীয় সংসদ সদস্যদের ডেকে তাদের সঙ্গে ওবায়দুল কাদের বৈঠক করেন। বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে জেলার নেতাদের কাছে ওবায়দুল কাদের কোন্দলের কারণ, কারা সমস্যা সৃষ্টি করছে, কারা কোন্দলের সঙ্গে জড়িত এসব জানতে চান।

এ সময় জেলার সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার সভাপতি শহিদুল ইসলাম মিলনের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করে বলেন, সভাপতি আলাদা গ্রুপ নিয়ে চলেন। আলাদা, আলাদাভাবে সভা করেন। শাহীন চাকলাদারের এ অভিযোগের পর শহীদুল ইসলাম মিলন বলেন, আপনাকে নিয়ে সভা করতে গেলে তো আপনি মারামারি করেন।
   
জেলার নেতাদের কথা শোনার পর ওবায়দুল কাদের বলেন, দোষ না দিয়ে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে কাজ করতে হবে। সংগঠনকে এগিয়ে নিতে হবে। যশোরে আওয়ামী লীগের রাজনৈতিক ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে।

এছাড়া বৈঠকে নেতাদের সঙ্গে কথা বলে যশোর জেলায় ৯টি থানার সমস্যা চিত্র উঠে আসে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এসকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।