ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিয়ানীবাজার পৌর নির্বাচনে কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
বিয়ানীবাজার পৌর নির্বাচনে কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম বিয়ানীবাজার পৌর নির্বাচনে কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম- ছবি- আবু বকর

সিলেট: রাত পোহালেই ভোটগ্রহণ হবে সিলেটের বিয়ানীবাজার পৌরসভায়। নির্বাচনে ১০টি কেন্দ্রে এরইমধ্যে সরঞ্জাম পৌঁছানোর কাজ শুরু হয়েছে। 

ব্যালট, ব্যালট বক্স, সিল অমোচনীয় কালি, স্টেশনারিসহ ৪২ ধরনের সরঞ্জাম নিয়ে কেন্দ্র কেন্দ্রে যাচ্ছেন নির্বাচন সংশ্লিষ্টরা।  

বিয়ানীবাজার পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন বাংলানিউজকে বলেন, বিকেল সাড়ে ৪টা থেকে নির্বাচনী সরঞ্জাম সংশ্লিষ্ট কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসারদের হাতে তুলে দেওয়া হয়েছে।

এদিকে, নিরাপত্তা বাহিনীর সদস্যরাও কেন্দ্রগুলোতে অবস্থান নিচ্ছেন। পুলিশের পাশাপাশি নিরাপত্তার দায়িত্বে মাঠে রয়েছেন র‌্যাব ও বিজিবি সদস্যরা।  

বিয়ানীবাজার পৌরসভায় ১০টি কেন্দ্রে ৭৫টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভায় ২৫ হাজার ২৪ জন ভোটার রয়েছেন। এরমধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৪০৩ জন এবং নারী ভোটার ১২ হাজার ৫৯৪ জন।

নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন কাজ করছে জানিয়ে জেলা নির্বাচনী কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার মো. মুনির হোসেন বলেন, নির্বাচনে মাঠে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ জন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ৬ জন, নির্বাচন কমিশনের তিন নিজস্ব পর্যবেক্ষক, ৩ প্লাটুন বিজিবি, ১ প্লাটুন র‌্যাব ও পর্যাপ্ত সংখ্যক পুলিশ ও আনসার সদস্য মোতায়েন থাকবেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।