ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

শেষ সময়ে প্রচারণায় বড় দু’দলের হাফডজন কেন্দ্রীয় নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
শেষ সময়ে প্রচারণায় বড় দু’দলের হাফডজন কেন্দ্রীয় নেতা

সিলেট: বিয়ানীবাজার পৌর নির্বাচনে আর মাত্র কয়েক ঘণ্টা। রোববার (২৩ এপ্রিল) রাত ১২টায় শেষ হচ্ছে নির্বাচনী প্রচারণা। তাই শেষ সময়ে প্রচারণায় বড় দু’দল আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় নেতারা প্রচারণা চালিয়েছেন। 

বড় দুই দলের নেতারা পৌরশহরে সমাবেশে যোগদান করে প্রার্থীকে বিজয়ী করতে ভোট চেয়েছেন। এছাড়া অন্য প্রার্থীর পক্ষেও শেষ প্রচারণায় অংশ নেন দলের বিভিন্ন পদবীধারী নেতারা।

 

দলীয় সূত্র জানায়, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুল ইসলাম।  

এছাড়া বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আবু নাছের পিন্টুর পক্ষে প্রচারণা চালান দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হাসান জীবন ও কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।  

তাদের সঙ্গে জেলা ও মহানগর আওয়ামী লীগ ও বিএনপি এবং সংগঠনের নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় অংশ নেন।  

সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র বাংলানিউজকে বলেন, তিন কেন্দ্রীয় নেতা বিকেল ৪টায় পৌরশহরে আয়োজিত শেষ নির্বাচনী সমাবেশে অংশ নেন। এসময় জেলার সাধারণ সম্পাদকসহ অন্য নেতারাও উপস্থিত ছিলেন।  

তিনি বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্লিন ইমেজের। পৌর এলাকায় তার সুনাম রয়েছে। যে কারণে জনগণ তাদের প্রার্থীকে যথাযথ মূল্যায়ন দেবেন আশাবাদী তিনি।  
 
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বাংলানিউজকে বলেন, কেন্দ্রীয় তিন নেতাসহ জেলা ও মহানগর বিএনপির নেতারা শেষ প্রচারণায় অংশ নেন।  

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আমরা আশাবাদী জনগণ বিএনপির পক্ষেই রায় দেবেন। উদাহরণ হিসেবে সম্প্রতি ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিজয়ী হওয়ার বিষয়টি সামনে এনে তিনি বলেন, বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র প্রার্থী নিয়ে আমরা আরও বেশি আশাবাদী।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা,এপ্রিল ২৩, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।