ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪২৪, ২৪ সেপ্টেম্বর ২০১৭

bangla news

বিএনপি দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই নির্বাচনে আসবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৪:০৩:৫৬ পিএম
বিএনপি দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই নির্বাচনে আসবে-ছবি: বাংলানিউজ

বিএনপি দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই নির্বাচনে আসবে-ছবি: বাংলানিউজ

নোয়াখালী: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহণ করাবে না। পরপর দু’বার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশঙ্কা রয়েছে। বিএনপি যত কথাই বলুক দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই এবার তারা নির্বাচনে আসবে।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে নোয়াখালী সদরের নেয়াজপুরে ভুলুয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ’র ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম অ্যাডভোকেট মমিন উল্লাহ'র কবর জিয়ারতের পর এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ সৃষ্টি করে দেওয়ার কিছু নেই, বিএনপি নিজেদের দরকারেই নির্বাচনে অংশগ্রহণ করবে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলে অনুপ্রবেশকারীরা বিশৃঙ্খলা সৃষ্টি করছে। দলে যারা বিশৃঙ্গলা সৃষ্টি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা দেওয়া হবে। যথাসময়ে তা প্রকাশ করা হবে এবং কঠোরভাবে দমন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, ভুলুয়া ডিগ্রি কলেজ অধ্যক্ষ আবু জাফর মো. হারুন, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ও নেয়াজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এএইচএম বাহাদুর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa