ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার বক্তব্য হাস্যকর ও স্ববিরোধী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
খালেদা জিয়ার বক্তব্য হাস্যকর ও স্ববিরোধী

ঢাকা: পরিবেশ ও বন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ড. হাছান মাহমুদ বলেছেন, জঙ্গিবাদ বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য হাস্যকর ও স্ববিরোধী। কারণ জঙ্গিদের সঙ্গে তার বসবাস।

তিনি বলেন, তার (খালেদা জিয়ার) ২০ দলীয় জোটে বেশ কয়েকটি দল রয়েছে যারা বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চায়। জোটের অন্যতম শরিক দল জামায়াত আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি সন্ত্রাসী দল।

বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির ৩২তম বৈঠক শেষে বুধবার (২৯ মার্চ) সংসদের মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জাবাবে এ কথা বলেন হাছান মাহমুদ।

তিনি বলেন, জঙ্গি আস্তানায় সফল অপারেশনের জন্য খালেদা জিয়া সেনাবাহিনীকে ধন্যবাদ দিয়েছেন। সরকারের সিদ্ধান্তেই সিলেটে জঙ্গি দমন অপারেশনে সেনাবাহিনী পাঠানো হয়েছে। কিন্তু খালেদা জিয়া সেনাবাহিনীকে ধন্যবাদ জানালেও সরকারকে ধন্যবাদ জানাতে ব্যর্থ হয়েছেন।

জঙ্গিবাদ দমনকে বিএনপি নেতা রুহুল কবির রিজভী নাটক বলে অভিহিত করেছেন এবং মির্জা আব্বাস বলেছেন, একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করলে জঙ্গিবাদের অবসান হবে। বিএনপি নেতাদের এসব বক্তব্য প্রসঙ্গে প্রতিক্রিয়ায় ড. হাছান মাহমুদ বলেন, তাদের এই বক্তব্য থেকেই প্রমাণিত হয় বিএনপি জঙ্গিবাদের সঙ্গে যুক্ত। বিএনপি নেতারা জনগণের দ্বারা প্রত্যাখ্যাত হয়ে এখন হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।