ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আশুলিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
আশুলিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

আশুলিয়া, সাভার: আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত ও আরো একজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২৯ মার্চ) বিকেল পৌন ৫টার দিকে আশুলিয়ার নয়ারহাট বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়া জানান, পাথালিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের দীর্ঘদিন ধরে ঝুট ব্যবসা নিয়ে কোন্দল চলছিল।

বুধবার সকাল থেকে নয়ারহাট বাজার এলাকায় মোয়াজ্জেম তার সমর্থকদের নিয়ে বসে ছিলেন। বিকেলে চেয়ারম্যানের লোকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে রহিম ও হালিম নামে দুই যুবক গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় রহিম ও হালিমকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক রহিমকে মৃত ঘোষণা করেন।

হালিমকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এছাড়া আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) মুহাম্মদ আহাদ আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

ইতোমধ্যে অপরাধীদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান শুরু হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।