ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

আরো খারাপ সময় আসছে: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
আরো খারাপ সময় আসছে: শামীম ওসমান বক্তব্য রাখছেন শামীম ওসমান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ:  বিদেশ থেকে আসা কোটি কোটি টাকায় জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা চলছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

তিনি আরো বলেছেন, ইতোমধ্যেই সিলেটের ঘটনা ঘটেছে, এর আগেও অনেক ঘটনা ঘটেছে। কিন্তু এখানেই শেষ নয়।

সামনে আরো অনেক খারাপ সময় আসছে। ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করা হবে। তাই আমাদেরকে এখন থেকেই প্রস্তুত থাকতে হবে।

সম্প্রতি সিলেটে জঙ্গি হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আহত র‌্যাবের গোয়েন্দা প্রধানের সুস্থ্যতা কামনায় মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, একদিকে এক আহত পুলিশের ছবি, একদিকে আমাদের ছাত্রলীগ নেতার ক্ষত বিক্ষত রক্তাক্ত দেহ, আরেক পাশে আমাদের ৠাবের গোয়েন্দা বিভাগের প্রধানের আহত দেহ, আরেক পুলিশ কর্মকর্তা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন সিএমএইচে। জঙ্গিদের নির্মমতার শিকার তারা। বাংলাদেশ তোমাদের এই আত্মত্যাগ ভুলবে না।

এ সময় সিলেটে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিহত সদস্যদের নামে সড়ক নামকরণের ঘোষণা দেন শামীম ওসমান।

তিনি বলেন, সামনে নতুন চক্রান্ত হবে। এরা দেশকে অস্থিতিশীল করতে কাজ করবে। কারণ সামনে নির্বাচন। এদের হামলার ধরন হবে হিট অ্যান্ড রান। এরা একদিক থেকে আসবে, হামলা করবে, আরেক দিকে পালিয়ে যাবে।

শামীম ওসমান বলেন, সামনে খারাপ সময় আসছে। যেটা কল্পনা করার মতো না সে ধরনের খারাপ সময়ই আসছে সামনে। দেশে ও বিদেশে বসে সে পরিকল্পনা হচ্ছে। ভয়াবহ পরিস্থিতির দিকে দেশকে এগিয়ে নেওয়া হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যেই এসব করা হচ্ছে বলেও মন্তব্য করেন শামীম ওসমান।

এ সময় নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল কামরুল হাসান, জেলা ইমাম পরিষদ সভাপতি মনির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জেডএম/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।