ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

খুলনা মহানগর ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
খুলনা মহানগর ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী মিছিল খুলনা মহানগর ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী মিছিল-ছবি:বাংলানিউজ

খুলনা: সারাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস এবং জঙ্গি হামলায় ছাত্রলীগ নেতা, পুলিশ, সাধারণ জনগণ নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের দলীয় কার্যালয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এমপি।

বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক মিজানুর রহমান এমপি।

বিক্ষোভ মিছিল ও সামাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান মুজিব, সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, রেজাউল করিম সবুজ, আসাদুজ্জামান বাবু, মাহমুদুল হাসান শাওন, শেখ মোহাম্মদ, খ ম হেলালুজ্জামান, ঝলক বিশ্বাস, আলিমুল জিয়া, সোহান হোসেন শাওন, আরাফাত মিয়া, মাহমুদুর রহমান রাজেস, তরিকুল ইসলাম তুফান, শাহীন আলম, জুয়েল সরদার, আসাদুজ্জামান সানি, দিবাকর সাহা, আহানাফ অর্পণ, জহির আব্বাস, রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, রাকিব মোড়ল, জনি বসু, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, রেদোয়ান মারুফ,মেহেদী হাসান মান্না, মইন আহমেদ, মেহেদী হাসান রেমিন, চয়ন বালা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এমআরএম/এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।