ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রতিটি উপজেলায় রাজাকারের তালিকা প্রকাশ করা হোক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
প্রতিটি উপজেলায় রাজাকারের তালিকা প্রকাশ করা হোক

পাথরঘাটা (বরগুনা): ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাসিমা ফেরদৌসী বলেছেন, রাজাকার, যুদ্ধাপরাধী, আলবদর-আলসামসদের নামের তালিকা গেজেট আকারে প্রকাশ করা হোক। প্রতিটি উপজেলায় জনসম্মুখে এদের নাম টানিয়ে রাখতে হবে।

সোমবার (২৭) মার্চ রাত  সাড়ে ৮টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।  

এসময় নাসিমা ফেরদৌসী আরো বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যাতে জানতে পারে এ দেশে কে মুক্তিযোদ্ধা ছিলেন আর কে রাজাকার-আলবদর-আলসামস।

রাজাকার-আলবদর-আলসামস ও তাদের সন্তানদের চিহ্নিত করা উচিত।  

রাজাকার, আলবদর-আলসামস এবং তাদের সন্তানরা যাতে সরকারি কোনো সুযোগ-সুবিধা না পায়, এমনকি তৃণমূল থেকে শুরু করে সংসদ পর্যন্ত কোনো নির্বাচনে অংশগ্রহণ করতে না পারে সেজন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।  

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি চৌধুরী মো. ফারুক, সাংবাদিক খলিলুর রহমান, ইমাম হোসেন নাহিদ, শফিকুল ইসলাম খোকন, আমিন সোহেল, জাকির খান, অমল তালুকদার, মাহবুবুর রহমান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।