ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানিকগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
দ্রব্যমূল্য বৃদ্ধিতে মানিকগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

মানিকগঞ্জ: গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ ও দেয়ালে দেয়ালে পোস্টার লাগিয়েছে মানিকগঞ্জ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২৭ মার্চ) শিবালয় উপজেলার টেপরা বাসস্ট্যান্ড, বরংগাইল বাসস্ট্যান্ড ও ঘিওর উপজেলার বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।    

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য এস. এ জিন্নাহ কবির।

আরও ছিলেন, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সত্যন কান্তি পন্ডিত ভজন, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দীন আহম্মেদ যাদু, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এস এম এম ইকবাল হোসেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, শিবালয় উপজেলা বিএনপির সভাপতি মো. রহমত আলী লাবলু ও শিবালয় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান লিটন ও জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আসিফুর রহমান রামিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad