ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

জবি ছাত্রলীগের শাখা-প্রশাখা কমিটি বিলুপ্ত

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
জবি ছাত্রলীগের শাখা-প্রশাখা কমিটি বিলুপ্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের বিভিন্ন শাখা-প্রশাখা (অনুষদ ও বিভাগীয়) কমিটি ঘোষণার মাত্র দু’দিনের মাথায় তা বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার (২৫ মার্চ) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্তে জানানো যাচ্ছে যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণার পর সেখানে নিয়ম বহির্ভূতভাবে গঠিত বিভিন্ন অনুষদ ও বিভাগীয় সব কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

আগামী ৩০ মার্চ জবি ছাত্রলীগের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এর মাঝেই তড়িঘড়ি করে বিশ্ববিদ্যালয়ের সব অনুষদের ও বিভাগের কিমিটি ঘোষণা করে জবি ছাত্রলীগ।  

এমনকি নির্মাণাধীন ছাত্রী হলের কমিটি গঠনের উদ্যোগও নেওয়া হয়। যা নিয়ে গত ১৮ মার্চ বাংলানিউজটোয়েন্টিফোর.কমে ‘জবির নির্মাণাধীন হলে ছাত্রলীগের কমিটি!’ শিরোনামে একটি সংবাদ প্রকাশও হয়। যদিও শেষতক ছাত্রী হলের কমিটি গঠন হয়নি। গঠন করা হয় অনুষদ ও বিভাগীয় কমিটি।

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
ডিআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।