ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে পাকিস্তানের দোসরদের পরাজিত করবে আ’লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
নির্বাচনে পাকিস্তানের দোসরদের পরাজিত করবে আ’লীগ বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি:আনোয়ার হোসেন রানা-বাংলানিউজ

ঢাকা: পাকিস্তানের দোসর বিএনপি-জামায়াতকে আগামী জাতীয় নির্বাচনে পরাজিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার (২৫ মার্চ) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ডেমোক্রেটিক অ্যালায়েন্স আয়োজিত ‘২৫শে মার্চের গণহত্যা ও লাখো প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীনতা’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের স্বাধীনতা চন্দ্র-সূর্যের মতো সত্য।

সেই স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করে খলনায়ককে নায়ক বানানোর চেষ্টা করা হয়েছে।

মন্ত্রী বলেন, প্রতিবছর গণহত্যা দিবস পালন করা হলেও এবারের বিশেষত্ব হলো প্রধানমন্ত্রীর নেতৃত্বে গণহত্যা দিবসকে আন্তর্জাতিক পর্যায়ে পালনের জন্য প্রস্তাব করা হয়েছে।

সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, লাখো প্রাণের বিনিময়ে স্বাধীনতা অর্জিত হয়েছে। সেই স্বাধীনতাকে কলঙ্কিত করা হয়েছে। খালেদা জিয়া সেই স্বাধীনতা যুদ্ধের ৩০ লাখ শহীদদের নিয়ে কট‍ূক্তি করলে জনগণ তা মেনে নেবে না।

ডেমোক্রেটিক অ্যালায়েন্সের প্রধান সমন্বয়ক এনডিপির পার্টির চেয়ারম্যান আলমগীর মজুমদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাগো দলের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই মন্ডল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এএম/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।