ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘পকেট কমিটি’ বাতিলের দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
‘পকেট কমিটি’ বাতিলের দাবি

নোয়াখালী: নোয়াখালী জেলা বিএনপির ঘোষিত কমিটিকে ‘পকেট কমিটি’ আখ্যা দিয়ে তা বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তারা দাবি করেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলের মাধ্যমে নতুনভাবে কমিটি গঠন করতে হবে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে নোয়াখালী প্রেসক্লাব চত্বরের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবদুল করিম মুক্তার নেতৃত্বে শহর যুবদলের আহ্বায়ক মনির উদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবদুল মতিন, সাবেক এজিএস আহম্মদ উল্যা ওহাব, সাবেক কাউন্সিলর আবুল খায়েরসহ নোয়াখালী জেলা, শহর ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের শত শত নেতাকর্মী অংশ নেন।

গত ৩০ ডিসেম্বর নোয়াখালী জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন হওয়ার কথা থাকলেও দু’পক্ষের সংঘর্ষে তা পণ্ড হয়ে যায়। পরে ঢাকা থেকে ঘোষিত ১১ সদস্যের আংশিক কমিটিতে একবার সভাপতি হিসেবে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলোর নাম দেওয়া হয়। পরে গোলাম হায়দার বিএসসিকে সভাপতি ও আবদুর রহমানকে সম্পাদক হিসেবে ঘোষণা করার কথা শুনা যায়। এই বিষয়টিকে গণতন্ত্র ও গঠনতন্ত্রবিরোধী বলে বিএনপির একটি অংশ দাবি করছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।