ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নৌকার জয় নিশ্চিতে কাজ করতে হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
নৌকার জয় নিশ্চিতে কাজ করতে হবে নৌকার জয় নিশ্চিত করতে এখন থেকেই কাজ করতে বলে আহ্বান জানিয়েছেন দীপু মনি-ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: আগামী নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে এখন থেকেই কাজ করতে হবে। এজন্য প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজগুলো করে যাওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোটের ধ্বংসাত্মক রাজনীতির চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। তাহলেই আগামী নির্বাচনে নৌকার জয়লাভ অনেকটা নিশ্চিত হবে।

বুধবার (২১ মার্চ) দুপুরে মানিকগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়াম কক্ষে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির স্বাগত বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

দীপু মনি বলেন, আগামী নির্বাচনে জয়লাভের জন্য এখন থেকেই ঘর গোছানোর মতো করে নৌকার জন্য কাজ করার বিকল্প নেই। তাই এখন থেকে নিজেদের সুসংগঠিত হয়ে নৌকার জয়লাভের জন্য একত্রিত হয়ে কাজ করে যেতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্ব সভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
আরবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad