ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আ’লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন ঘিরে প্রস্তুত সিলেট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
আ’লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলন ঘিরে প্রস্তুত সিলেট আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন উপলক্ষে সাজানো হয়েছে আলীয়া মাদ্রাসা মাঠ;ছবি-বাংলানিউজ

সিলেট: আওয়ামী লীগের বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলন আজ (২২ মার্চ) সম্মেলন ঘিরে তাই সাজ সাজ রব গোটা নগরীতে। এরই মধ্যে সাজানো হয়েছে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠ। প্রস্তুত হয়েছে মঞ্চ। শুধু সৌন্দর্য বর্ধনের শেষ কাজটুকু বাকি। 

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে সিলেটের নেতৃবৃন্দকে নিয়ে সম্মেলনের শেষ প্রস্তুতি নিয়ে আলোচনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

সংশ্লিষ্টরা জানান সম্মেলনস্থলে মঞ্চের সামনের সামিয়ানার মধ্যে ৭ হাজার চেয়ার বসানো হয়েছে।

মঞ্চের ডানপাশে সংবাদ কর্মীদের জন্য রাখা হয়েছে বসার স্থান।  এরই মধ্যে সরকারের বিভিন্ন সংস্থারা গোয়েন্দারা সম্মেলনস্থল পরিদর্শন করেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা বাংলানিউজকে বলেন, সম্মেলনকে ঘিরে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

সিলেট বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।  
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন বলেন,সম্মেলনে যোগ দিতে এরই মধ্যে সিলেটে এসে পৌঁছেছেন ওবায়দুল কাদের ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। দলের নীতিনির্ধারণী কমিটির সদস্য শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বুধবার (২২ মার্চ) সম্মেলনে যোগ দেবেন।  

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
এন্ইউ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।