Alexa
ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৬ মে ২০১৭
bangla news

দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে অপচেষ্টায় বিএনপি-জামায়াত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১০:২২:০৩ পিএম
সমাবেশে বক্তব্য রাখছেন মাহবুবুল আলম হানিফ এমপি। ছবি: বাংলানিউজ

সমাবেশে বক্তব্য রাখছেন মাহবুবুল আলম হানিফ এমপি। ছবি: বাংলানিউজ

সিলেট: বিএনপি জামায়াত দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে বিভিন্নভাবে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

সোমবার (২০ মার্চ) বিকেলে সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

মাহবুবুল আলম হানিফ বলেন, তারা ধ্বংসাত্বক রাজনৈতিক আন্দোলনের মাধ্যমে জ্বালাও পোড়াও করেছে। দেশকে ধ্বংসাত্বক পর্যায়ে নিয়ে গিয়েছিলো। কিন্তু তাদের সব ষড়যন্ত্র নসাৎ করে দিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার।

আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আহ্বান জানিয়ে হানিফ বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে সরকার যখন হার্ডলাইনে, তখনই জঙ্গিদের রক্ষায় মায়াকান্না শুরু করেছে বিএনপি। এতে প্রমাণিত হয় জঙ্গিবাদের বা জঙ্গিদের মদদদাতা বিএনপি-জামায়াত।

তিনি বলেন, জঙ্গিবাদ ব্যবহার করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। ঢাকার আশকোনায় আত্মঘাতী হামলায় যুবক নিহতের ঘটনায় সংবাদ সম্মেলন করে বিএনপি এমন দাবি তা প্রমাণ করে।

সমাবেশে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ সভাপতিত্বে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, মহানগরের যুগ্মআহ্বায়ক মো. জাকারিয়া আহমদ টিপুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ময়মনসিংহ জেলার দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় সভাপতি শুক্কুর মাহমুদ।

সমাবেশে আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনইউ/আরআইএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..