Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

দেশে জঙ্গিবাদের উত্থান খালেদার আমলেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৬:১৭:৪৩ পিএম
সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২২ মার্চ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনস্থলের প্রস্তুতির অগ্রগতি পরিদর্শন মাহবুব-উল আলম হানিফ

সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২২ মার্চ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনস্থলের প্রস্তুতির অগ্রগতি পরিদর্শন মাহবুব-উল আলম হানিফ

সিলেট: খালেদা জিয়ার আমলেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার (২০ মার্চ) দুপুরে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২২ মার্চ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনস্থলের প্রস্তুতির অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ মন্তব্য করেন।

হানিফ বলেন, খালেদা জিয়াসহ ’৭৫ পরবর্তী সরকারগুলোই জঙ্গি পালন করেছে। মুফতি হান্নানের সঙ্গে তারেক জিয়ার বারবার বৈঠকের প্রমাণও আছে।

এখনও সরকারকে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি করার জন্য জঙ্গি তৎপরতা চালানো হচ্ছে বলেও মন্তব্য করে তিনি বলেন, সরকার এ ব্যাপারে তৎপর। আমরা কঠোরভাবে দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে কাজ করছি।

পদ্মাসেতুর দুর্নীতির বিষয়ে মাহবুব-উল আলম হানিফ বলেন, যেখানে অর্থায়নই হয়নি সেখানে দুর্নীতি হওয়ার কথা নয়। একটি মহল সরকারকে বিব্রত করতে এ অভিযোগ তুলেছিল।

সম্মেলনস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেটের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনইউ/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa