[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ পৌষ ১৪২৪, ১৭ ডিসেম্বর ২০১৭

bangla news

আবারো শেখ হাসিনার সরকার প্রয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ২:৩৩:১৩ এএম
শায়েস্তাগঞ্জে বক্তব্য রাখছেন মাহবুব-উল-আলম হানিফ

শায়েস্তাগঞ্জে বক্তব্য রাখছেন মাহবুব-উল-আলম হানিফ

হবিগঞ্জ: দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবারো শেখ হাসিনার সরকার প্রয়োজন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি।

রোববার (১৯ মার্চ) বিকেলে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সাবেক মন্ত্রী ও একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক এনামুল হক মোস্তফা শহীদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া বাংলাদেশকে সন্ত্রাসের চারণভূমিতে পরিণত করেছিলো। বাংলাদেশকে বর্তমানেও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে খালেদা জিয়া ও তার দোসররা চক্রান্ত করে চলেছে।

জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়নের পথরুদ্ধ করা হয়েছিলো। জিয়াউর রহমান যুদ্ধাপরাধী ও রাজাকারদের জাতীয় পতাকা তুলে দিয়ে দেশের চরম অবমাননা করেছিলেন। গোলাম আযমকে নাগরিকত্ব দিয়ে তিনি পুরস্কৃত করেছিলেন।  


চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক রফিকুর রহমান ও হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হুসেন চৌধুরী।

অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa