Alexa
ঢাকা, মঙ্গলবার, ১২ বৈশাখ ১৪২৪, ২৫ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

পুনঃগণনায় রাজশাহী বার সমিতির সভাপতি লোকমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৯:২৪:২৪ পিএম
লোকমান আলী

লোকমান আলী

রাজশাহী: রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির বার্ষিক নির্বাচনের ভোট পুনঃগণনায় লোকমান আলী সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজশাহী অ্যাডভোকেট বার সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে ওই দিন ভোট গণনায় লোকমান আলী ও জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত প্রার্থী মোজাম্মেল হক ২৫৪টি করে ভোট পেয়েছিলেন।

সমান সংখ্যক ভোট পাওয়ায় তাদের মধ্যে টাই হয়ে যায়। তাই এ পদের ভোট পুনঃগণনার জন্য রোববার (১৯ মার্চ) দিন ধার্য করেন নির্বাচন কমিশনার এবিএম মশিউজ্জামান।

পরে ভোট পুনঃগণনা শেষে তিনি জানান, একটি ভোটের ব্যবধানে এগিয়ে আছেন লোকমান আলী। ফলে তিনিই বার সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন।

গত ১৬ মার্চের নির্বাচনে মোট ২১টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ১৫টি পদে জয় পেয়েছিল সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। ভোট পুনঃগণনায় তারা সভাপতি পদেও জয় পেলেন। জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের পাঁচজন প্রার্থী জয়লাভ করেছেন।

এবার মোট ২১ পদের বিপরীতে ৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
এসএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..