Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ ১৪২৪, ২৭ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

জঙ্গিবাদকে বাংলাদেশের মানুষ কখনো প্রশ্রয় দেবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৯ ৮:০৭:০৬ পিএম
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও: জঙ্গিবাদকে বাংলাদেশের মানুষ কখনো প্রশ্রয় দেবে না মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মানুষ সন্ত্রাস, উগ্রবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে। যে কারণে দেশে জঙ্গিবাদ কখনো প্রশ্রয় পায়নি। সেজন্য আমরা বরাবরই বলছি, গণতন্ত্রের চর্চায় একটি সুষ্ঠু, অবাধ নির্বাচনের মধ্য দিয়ে এ সমস্যার সমাধান হতে পারে।

রোববার (১৯ মার্চ) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ীর নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, জাতীয় ঐক্য সৃষ্টি করতে হবে, সুষ্ঠু নির্বাচন দিতে হবে, গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে হবে, মানুষের অধিকারগুলোকে দিতে হবে এবং একত্র হয়ে ঐক্যবদ্ধভাবে সমস্যাগুলোর সমাধান করতে হবে। বিএনপি সব সময় নির্বাচনের জন্য প্রস্তুত। এজন্য পরিবেশ তৈরি করতে হবে সরকারকে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুর হোসেন তুহিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
আরবি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..