ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ঐতিহাসিক জয়ে টাইগারদের খালেদার অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
ঐতিহাসিক জয়ে টাইগারদের খালেদার অভিনন্দন ঐতিহাসিক জয়ে টাইগারদের খালেদার অভিনন্দন

ঢাকা: ক্রিকেটের পরাশক্তি শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টে ঐতিহাসিক জয়ে বাংলাদেশ জাতীয় দলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার (১৯ মার্চ) কলম্বোর পি সারা ওভালে দুই ম্যাচ সিরিজের শেষ খেলায় শক্তিশালী শ্রীলঙ্কাকে ৪ উইকেটে হারায় টাইগার বাহিনী।  

এর পরপরই বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের দেওয়া এক বার্তায় বলা হয়, শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে অনুষ্ঠিত টেস্ট ক্রিকেটে (বাংলাদেশে শততম টেস্ট ম্যাচ) বাংলাদেশি টাইগারদের অসাধারণ কৃতিত্বে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন।

অভিনন্দন বার্তায় খালেদা বলেন, শ্রীলঙ্কার মতো শক্তিশালী ক্রিকেট দলকে হারানোর কৃতিত্ব প্রমাণ করে- একাগ্রতা ও মনোবল বজায় রাখলে যে কেউ বিজয়ের দ্বারপ্রান্তে পৌঁছ‍াতে সক্ষম হয়। আমি বাংলাদেশি টাইগারদের নিয়ে গর্বিত ও আবেগাপ্লুত। বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যে আমি দলের সকল খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

পৃথক বার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বাংলার দামাল ছেলেদের অভিনন্দন জানিয়েছেন। তিনি ক্রিকেটারদের সাফল্যে গভীর আশাবাদ ব্যক্ত করে বলেন, ভবিষ্যতেও এ ধরনের সফলতা ধরে রাখতে বাংলাদেশ ক্রিকেট দল সক্ষম হবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এই জয়ের ফলে দুই ম্যাচের ‘জয় বাংলা’ সিরিজ ড্র করে শ্রীলঙ্কার সঙ্গে ট্রফি ভাগাভাগি করলো বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭/আপডেট ১৭৩০ ঘণ্টা
এজেড/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।