ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

জঙ্গিবাদ দমনে সরকার কঠোর থেকে কঠোরতর হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
জঙ্গিবাদ দমনে সরকার কঠোর থেকে কঠোরতর হবে গোসাঁই গোবিন্দপুর গ্রামের শ্রী শ্রী রাধানাথ অঙ্গনের অনুষ্ঠান

রাজবাড়ী: আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জঙ্গিবাদ দমনে সরকার কঠোর থেকে কঠোরতর হবে। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। বর্তমান প্রধানমন্ত্রী সাম্প্রদায়িকতাকে কোনোভাবেই সহ্য করবেন না।

শনিবার (১৮ মার্চ) বিকেলে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গোসাঁই গোবিন্দপুর গ্রামের শ্রী শ্রী রাধানাথ অঙ্গনের একটি ধর্মীয় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসন্ন সংসদ নির্বাচনের বিষয়ে হানিফ বলেন, ২০১৯ সালের ২৯ জানুয়ারির মধ্যেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর এ নির্বাচন পরিচালনা করবেন বর্তমান নির্বাচন কমিশন। বিএনপি যতো কথাই বলুক না কেনো রাজনৈতিক স্বার্থেই তাদের শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত নির্বাচনে অংশ নিতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. নিম চন্দ্র ভৌমিক, ভারতীয় হাই কমিশনের ফাস্ট সেক্রেটারি (রাজনীতি ও তথ্য) রাজেশ উইকি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাধরণ সম্পাদক অ্যাডভোকেট তাপস পাল, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।