Alexa
ঢাকা, শুক্রবার, ১২ শ্রাবণ ১৪২৪, ২৮ জুলাই ২০১৭

bangla news

জনগণ-প্রশাসন চাইলে একটি জেলায় শিল্প প্রতিষ্ঠান গড়ে ওঠে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৮ ৮:১৪:০০ পিএম
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বক্তব্য রাখছেন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বক্তব্য রাখছেন

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, কোনো জেলার সাধারণ  জনগণ ও জেলা প্রশাসন উভয়ে চাইলে সেই জেলায় শিল্প প্রতিষ্ঠান গড়ে ওঠে। 

গোপালগঞ্জে শিল্প প্রতিষ্ঠান নির্মাণ করলে সহজে মংলা পোর্ট ব্যবহার করা যাবে এবং তাতে ব্যবসায়ীরা বেশি লাভবান হবে। এ কারণে দেশ-বিদেশের উদ্যোক্তাদের গোপালগঞ্জে এসে শিল্প কল-কারখানা নির্মাণের আহ্বান জানান তিনি।
 
শনিবার (১৮ মার্চ) বেলা ১২টার দিকে গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত দেড়মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী জিন্নাত আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, এফবিসিসিআই’র পরিচালক শেখ ফজলে ফাহিম, পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa