ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচন স্বচ্ছ করতে বিএনপিকে প্রস্তাব দেওয়ার আহ্বান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
নির্বাচন স্বচ্ছ করতে বিএনপিকে প্রস্তাব দেওয়ার আহ্বান

ঢাকা: আগামী নির্বাচন কিভাবে স্বচ্ছ করা যায় সে বিষয়ে বিএনপিকে প্রস্তাব দেওয়ার আহ্বান জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস আয়োজিত ‘মহান স্বাধীনতা দিবস’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে মোজাম্মেল হক বলেন, আগামী নির্বাচন স্বচ্ছ করতে আপনারা এগিয়ে আসুন, প্রস্তাব দেন কিভাবে নির্বাচন স্বচ্ছ করা যায়।

আমরা আপনাদের প্রস্তাব গ্রহণ করব।
  
তিনি বলেন, জনগণই সব ক্ষমতার উৎস। জনগণ যদি রুখে দাঁড়ায় তবে ক্ষমতায় থাকলেও জয়লাভ করা যায় না। এ জন্য জনগণকে গুরুত্ব দিতে হবে সবার আগে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস প্রেসিডেন্ট শেখ শহিদুজ্জামান। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এনডিএফ’র আহ্বায়ক ও এনপিপি’র চেয়ারম্যান জাতীয় নেতা শেখ শওকত হোসেন নিলু, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের মহাসচিব সৈয়দ রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৭
আরএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।